Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ শুরু বিসিএলের দ্বিতীয় রাউন্ড সিলেটে মুস্তাফিজ-রুবেলের অনুশীলন

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আজ থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম আসরের দ্বিতীয় রাউন্ডের খেলা। চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে বিসিএলের বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন মধ্যাঞ্চল দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মোকাবেলা করবে বিসিবি উত্তরাঞ্চলের। অন্যদিকে, সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বর্তমান রানার্সআপ ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল লড়বে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের বিপক্ষে। প্রথম রাউন্ডে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল ও বিসিবি উত্তরাঞ্চলের ম্যাচ ড্র হওয়ার ফলে দু’দল পয়েন্ট ভাগাভাগি করলেও বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন মধ্যাঞ্চলের বিপক্ষে ৯ উইকেটের বড় জয় দিয়ে চলমান আসরে শুভ সূচনা করেছে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল।
বিসিএলের প্রথম রাউন্ডে না খেললেও দ্বিতীয় রাউন্ড থেকে মাঠ মাতাবেন জাতীয় দলের দুই গতি তারকা রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান। ভারত সফরের দল থেকে বাদ পড়ার পর প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল তাদের দলে ভেড়ানোর সুবাদে এ রাউন্ড থেকেই খেলতে দেখা যাবে এ দু’জনকে। গতকাল দলের সঙ্গে সিলেটে অনুশীলনও করেছেন তারা। ক্লাব সূত্র জানিয়েছে, আজ ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে খেলার সম্ভাবনা রয়েছে মুস্তাফিজের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ

৭ মার্চ, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ