Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আমিরাতে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশী নিহত আহত ৩ জন

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : আরব-আমিরাতে সড়ক দুর্ঘটনায় দু’বাংলাদেশী নিহত হয়েছে এবং এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। নিহতরা হলেন মোহাম্মদ আবদুর রহিম (৪২) ও মোহাম্মদ আলমগীর (৪৫)। তাদের দু’জনের বাড়িই চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়। অপরদিকে আহত তিনজনের মধ্যে মোহাম্মদ আজিমের অবস্থা গুরুতর। তার বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলায়।
জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে আরব-আমিরাতের রাশ আল খাইমায় গুহা, হুজাম নামক সড়কে তাদের বহনকারী প্রাইভেট গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে প্রচÐ গতিতে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন এবং হাসপাতালে নেয়ার পথে আরো একজন নিহত হন। এ ঘটনায় আহত তিনজনের মধ্যে প্রাথমিক চিকিৎসা শেষে দু’জনকে ছেড়ে দেয়া হলেও গুরুতর আহত আজিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত দু’জনের লাশ স্থানীয় সাকার হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ