Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেক্সিমকো ইসলামিক আইকন সিজন-৩ : সিলেট ও খুলনা অঞ্চলের বাছাইপর্ব সম্পন্ন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ইসলাম ও সাধারণ জ্ঞানের আন্তর্জাতিক প্রতিযোগিতা বেক্সিমকো ইসলামিক আইকন সিজন-৩ এর টিভি রাউন্ডের জন্যে প্রতিভার অন্বেষণে ১ম দফা অনলাইনে পরীক্ষায় উত্তীর্ণদের নিয়ে শনিবার সিলেট ও খুলনা অঞ্চলের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হয়।
স্থানীয় জালালাবাদ টিচার্স ট্রেনিং কলেজের প্রিন্সিপাল ড. মো. হাসনাত উল্লাহর সভাপতিত্বে সিলেট অঞ্চলের বাছাই পরীক্ষায় প্রধান অতিথি ছিলেন উইজডম ট্রাস্টের সেক্রেটারি ড. মো. এনামুল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জালালাবাদ কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ছায়েম আহমদ চৌধুরী, বুরাইয়া কামিল মাদরাসার আরবি প্রভাষক মাওঃ মুফতি আফজল খান সিরাজি এবং বেক্সিমকো ইসলামিক আইকন সিজন-৩ এর কেন্দ্রীয় প্রতিনিধি আব্দুল কাদের রুহানি। বেক্সিমকো ইসলামিক আইকন সিজন-৩ এর সিলেটের আঞ্চলিক পরিচালক মুহাম্মদ আব্দুশ শাকুর-এর সঞ্চালনায় অনুষ্ঠিত পরীক্ষায় সিলেট অঞ্চলের প্রতিযোগিরা অংশগ্রহণ করেন। এদিন খুলনা অঞ্চলের বাছাই পরীক্ষাও অনলাইনে অনুষ্ঠিত হয়।
বাছাই পরীক্ষার ফলাফল জানা যাবে বেক্সিমকো ইসলামিক আইকন সিজন-৩ এর অফিসিয়াল ফেসবুক পেইজে। পর্যায়ক্রমে সকল বিভাগের ও বিশেষ অঞ্চলের বাছাই শেষে আগামী ১৮ ফেব্রæয়ারি চ‚ড়ান্ত বাছাই হবে জাতীয় মসজিদ বাইতুল মোকাররমের অডিটোরিয়ামে। সেখানে দেশবরেণ্য ইসলামিক স্কলারদের বিচারের মাধ্যমে চ‚ড়ান্ত হবে কারা অন্যান্য দেশের প্রতিযোগীদের সাথে লড়বে।
আশা করা যায়, ইসলামপ্রিয় দর্শকদের জন্যে পবিত্র মাহে রমজানের সেরা উপহার হবে ‘বেক্সিমকো ইসলামিক আইকন’ সিজন-৩ । দেখতে চোখ রাখতে হবে আরটিভির পর্দায় রাত সাড়ে নয়টায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেক্সিমকো ইসলামিক আইকন সিজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ