Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ড্রেসিংরুমে ধূমপান করে শাস্তি পেলেন সুজন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২:২২ পিএম

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোড অব কন্ডাক্ট ভাঙায় শাস্তি পেলেন বিপিএলের দল খুলনা টাইগার্সের প্রধান কোচ খালেদ মাহমুদ সুজন। চলতি মাসের (১০ ফেব্রুয়ারি) বিপিএলের ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচটিতে ড্রেসিংরুমে নীতি বহির্ভূত কাজের জন্য ম্যাচ ফি'র ৩০ শতাংশ অর্থ জরিমানা দিতে হচ্ছে হেড কোচ সুজনকে। একইসঙ্গে তার নামের পাশে দুটি ডিমেরিট পয়েন্টও যোগ হচ্ছে।

বিসিবির কোড অব কন্ডাক্টের লেভেল-১ এর ২ দশমিক ২০ ধারা অনুযায়ী এই শাস্তি পেয়েছেন সুজন। ম্যাচ শেষে দুই আম্পায়ার আলী আমরান রাজন এবং রবীন্দ্র উইমালাসারির অভিযোগের ভিত্তিতে সুজনকে এই শাস্তি দেয়া হয়েছে। সুজন শাস্তি মেনে নেওয়ায় আর আনুষ্ঠানিক শুনানির দরকার পড়েনি।

এছাড়া পৃথক ঘটনায় শাস্তি পেয়েছেন শেখ মেহেদী হাসান, নিকোলাস পুরান এবং মোসাদ্দেক হোসেন সৈকত। এই তিনজনকেই পৃথক তিনটি ঘটনায় আর্থিক জরিমানা ও ডিমেরিট পয়েন্ট দেয়া হয়েছে। ম্যাচ রেফারি দেবব্রত পাল এই শাস্তি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুজন

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ