Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমে সাড়া না পেয়ে মা-মেয়েকে মারপিট

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : বগুড়া গাবতলী’র পল্লীতে প্রেমে ব্যর্থ হয়ে ১০ম শ্রেণীর এক মেধাবী ছাত্রীকে বেদমভাবে পিটিয়েছে এক বখাটে যুবক। প্রতিবাদ করতে গেলে ছাত্রীর মা নাছমা বেগম (৩৫) কুপিয়ে জখম করা হয়েছে। আহত ছাত্রী ও তাঁর মা গাবতলী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত ২৬ জানুয়ারী এ ঘটনা ঘটে নেপালতলী ইউনিয়নে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী গাবতলী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
জানা গেছে, গাবতলী নেপালতলী’র পারকাকড়া গ্রামের জহুরুল ইসলামের কন্যা সুমাইয়া ইসলাম জেসি (১৫) সুখানপুকুর এমআরএম হাইস্কুলে বিজ্ঞান বিভাগে ১০ম শ্রেণীর ছাত্রী (ক্লাস রোল নং-১)। মেধাবী এই ছাত্রীকে একই গ্রামের নুরুল ইসলামের বখাটে পুত্র রুহুল আমিন রুয়েন (২৩) দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে রাস্তা পথে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিল। কিন্তু প্রেমে সাড়া না পেয়ে রুয়েন ক্ষুব্ধ হয়ে উঠে। গত ২৬ জানুয়ারী বিকেলে জেসি ও তার বান্ধবী’সহ স্কুল থেকে ভ্যান যোগে বাড়ী ফিরছিল। পথিমধ্যে কুড়িরপাড়া নামকস্থানে পৌঁছালে সেখানে রুয়েন ভ্যান গাড়ী থামিয়ে দেয়। এরপর জেসিকে শেষ বারের মত প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু জেসি প্রেমের প্রস্তাবে রাজী না হলে উভয়ের মধ্যে তর্কবিতর্ক সৃষ্টি হয়। এক পর্যায়ে বখাটে রুয়েন এলোপাতাড়িভাবে জেসিকে কিল-ঘুষি ও লাথি মারে। এরপর জেসিকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়। কিন্তু বান্ধবী ও ভ্যানচালক বাধা দিলে জেসি প্রাণে রক্ষা পায়। বিষয়টি অভিভাবকদের জানালে রুয়েন আবারও জেসির উপর চড়াও হয়। এ সময় বাধা দিতে এলে জেসির মাকে বেদমভাবে পিটিয়ে জখম করে। জেসি ও তার মা এখন গাবতলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় গাবতলী থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মনিরুজ্জামান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজার রহমান মজনু গতকাল শনিবার হাসপাতালে গিয়ে জেসি ও তার মায়ের খোঁজ-খবর নেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ