Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে আমাকে তুলনা করা অন্যায্য : দীপিকা পাডুকোন

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যে দিনটিতে দীপিকা পাডুকোন হলিউডের একটি চলচ্চিত্র অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন সেই দিনটি থেকেই বলিউডের আরেক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার তুলনা শুরু হয়ে যায়। এর বিপরীতে ‘পিকু’ ফিল্মের তারকাটি জানান তারা দুজনই যেহেতু ভিন্ন পথ ধরে এগুচ্ছেন তাই তাদের দুজনকে তুলনা করা অন্যায্য।
২০১৫ সালে টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ দিয়ে প্রিয়াঙ্কার চোপড়ার (৩৪) আন্তর্জাতিক অভিষেক হয়েছিল। আর ৩১ বছর বয়সী দীপিকার হলিউড অভিষেক হয়েছে অতিসম্প্রতি ‘ট্রিপল এক্স : রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ ফিল্মটি দিয়ে।
দীপিকা ইউএসএ টুডে দৈনিককে দেয়া এক সাক্ষাতকারে তার ‘বাজিরাও মাস্তানি’ চলচ্চিত্রের সহ-অভিনেত্রীটির সঙ্গে তার তুলনার ব্যাপারে মুখ খুলেছেন।
“এই ধরনের তুলনা ন্যায্য নয়। আমি সবাইকে বলতে চাই, প্রতিটি মানুষের পথ আর যাত্রা আলাদা,” দীপিকা বলেন।
‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় আর সর্বশেষ পর্বটির প্রচার নিয়ে দীপিকা এখন তুমুল ব্যস্ত আছেন। সিরিজের অন্য দুটি চলচ্চিত্র ‘ট্রিপল এক্স’ এবং ‘ট্রিপল এক্স : স্টেট অফ দ্য ইউনিয়ন’ ২০০২ ও ২০০৫ সালে মুক্তি পায়। দ্বিতীয় ফিল্মটিতে কেন্দ্রীয় ভূমিকায় ভিন ডিজেলের জায়গায় ছিলেন আইস কিউব।
‘ট্রিপল এক্স : রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ চলচ্চিত্রটি ২১ জানুয়ারি মুক্তি পেয়েছে, এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে ভারতে। ফিল্মটি এখন শীর্ষ পাঁচ তালিকায় আছে।
কিছুদিন আগে প্রিয়াঙ্কা ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে বলেছিলেন, “দীপিকা ‘ট্রিপল এক্স’ করেছে দেখে আমার খুব ভাল লাগছে। সে ভবিষ্যতে যাই করুক বা সোনম আর অন্যরা যে আমেরিকাতে আসার চেষ্টা করছে আমি তার জন্য শুভকামনা করছি।”
সোনম সম্প্রতি হলিউডের শীর্ষ ট্যালেন্ট এজেন্সি ইউনাইটেড ট্যালেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।



 

Show all comments
  • Saju ২৪ ডিসেম্বর, ২০২০, ১০:০৯ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাডুকোন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ