Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘দি এলেন ডিজেনারেস শো’তে দীপিকা পাডুকোন

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

টক শো উপস্থাপক এলেন ডিজেনারেসের কাছে বলিউডের অভিনেত্রী দীপিকা পাডুকোন তার একান্ত জীবন আর হলিউডে তার ক্যারিয়ার পরিকল্পনা নিয়ে মুখ খুলবেন।
জানা গেছে দীপিকা অভিনীত ‘ট্রিপল এক্স : রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ ফিল্মটির প্রচারের অংশ হিসেবে তিনি ‘এলেন’ বা ‘দি এলেন ডিজেনারেস শো’তে এই সাক্ষাৎকার দেবেন। সূত্র জানিয়েছেন জানুয়ারির ১৬ আর ১৭ তারিখে এই অনুষ্ঠানের শুট হবে আর যুক্তরাষ্ট্রে প্রচারিত হবে ১৮ জানুয়ারি, পরের দিন ভারতে।
সূত্র আরও জানিয়েছে প্রথা অনুযায়ী একই দিন দীপিকার সঙ্গে এলেনের অনুষ্ঠানে আরেক অতিথি হিসেবে থাকবেন ‘ফ্রেন্ডস’ তারকা ম্যাট লাবø্যাঙ্ক। উপস্থাপিকা দীপিকাকে তার ব্যক্তিগত আর সামাজিক জীবন এবং যুক্তরাষ্ট্রে কাজ করর তার ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে প্রশ্ন করবেন।
প্রসঙ্গত উল্লেখ্য গত বছর বলিউডের আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।
‘ট্রিপল এক্স : রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ ২০০২ সালে মুক্তি পাওয়া ‘ট্রিপল এক্স’ ফিল্মের তৃতীয় কিস্তি। মাঝের ‘ট্রিপল এক্স : স্টেট অফ দি ইউনিয়ন’ পর্বটিতে কেন্দ্রীয় ভূমিকায় ছিলেন আইস কিউব। ডিজে ক্যারুজো পরিচালিত তৃতীয় পর্বে মূল অভিনেতা ভিন ডিজেল আর স্যামুয়েল এল. জ্যাকসন ফিরছেন; এতে দীপিকা ছাড়া আরও অভিনয় করেছেন রুবি রোজ, ডনি ইয়েন এবং টোনি জা। ২০ জানুয়ারি ফিল্মটি মুক্তি পেয়েছে, ভারতে ১৪ তারিখে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাডুকোন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ