Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ভারত ‘এ’ দল ঘোষিত

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : ভারতের মাটিতে তাদের বিপক্ষে হায়দারাবাদে আগামী ৯ ফেব্রæয়ারি বাংলাদেশ খেলবে প্রথম টেস্ট। তার আগে আগামী ৫ও ৬ ফেব্রæয়ারি পাচ্ছে ভারত ‘এ’ দলের বিপক্ষে একটি ২দিনের অনুশীলন ম্যাচ। সেই ম্যাচের জন্য গতকাল ভারত ‘এ’ দল ঘোষণা করেছে বিসিসিআই। ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ সিরিজে অভিষিক্ত হওয়া অফ স্পিনার জয়ন্ত যাদব আছেন দলটিতে। ৫ টেস্ট খেলার অভিজ্ঞতা সম্পন্ন বাঁ হাতি ব্যাটসম্যান কাম লেগ স্পিনার অভিনব মুকুন্দ দলটিকে দিবেন নেতৃত্ব। আছেন গত বছর বাংলাদেশে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের ২ ক্রিকেটার পান্থ ও ইশান কিষাণ। সংক্ষিপ্ত ভার্সনের ক্রিকেটে ভারত দলের তুরুপের তাস পেস বোলার হারদিক পান্ডিয়া আছেন এই দলটিতে।
বাংলাদেশের বিপক্ষে ভারত ‘এ’ দল : অভিনব মুকুন্দ (অধিনায়ক), প্রিয়ঙ্ক পাচাল, শ্রেয়াশ আইয়ার, ইশাঙ্ক জাগ্গি, উশব প্যান্থ, ইশান কিষাণ, বিজয় শংকর, হার্দিক পান্ডিয়া, জয়ন্ত যাদব, কুলদীপ যাদব, অঙ্কিত চৌধুরী, সিভি মিলিন্দ ও নিতিন সাইনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ