Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ নিয়ে চলচ্চিত্র পরিচালনা করবেন ক্রিস্টেন স্টুয়ার্ট

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সানড্যান্স ফিল্ম ফেস্টিভ্যালে ‘কাম সুইম’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে পরিচালক হিসেবে অভিষেক হয়েছে অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্টের। উইটা অঙ্গরাজ্যের পার্ক সিটিতে চলমান এই উৎসবে অভিনেত্রী-পরিচালক চলচ্চিত্র নির্মাণে তার ভবিষ্যৎ পরিকল্পনা প্রকাশ করেছেন। ২৬ বছর বয়সী তারকাটি জানান, অভিনয় শুরু করার অনেক আগে থেকেই তিনি চলচ্চিত্র পরিচালনার স্বপ্ন দেখা শুরু করেন। তিনি জানান, তার পরের ফিল্মের বিষয়বস্তু একবারে সমকালীন।
“আমার আগামী কাজটি হবে দুর্ধর্ষ। এটি আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ নিয়ে,” তিনি বলেন। তিনি আরও জানান, রিফাইনারি টোয়েন্টিনাইনের সঙ্গে চলচ্চিত্রটি নির্মাণের ব্যাপারে আলাপ চলছে। পরিচালনায় তার অভিষেক চলচ্চিত্র ‘কাম সুইম’ও এই সংস্থাটি প্রযোজনা করেছে। এই চলচ্চিত্রটির ব্যাপারে তিনি বলেন, “এটি এক মানুষের গল্প যে প্রেমে ব্যর্থ হয় ভেঙে পড়েছে আর তার পরের বিষয়টি নিয়েই আমি গত তিন বছর ভেবেছি।”
“আমি অনুভব করি এটার প্রথম বিশ্বের শ্বেতাঙ্গ সমস্যা, আমর আমি এই বিষয়ে কিছুটা দ্বিধায় ছিলাম, বিশেষ করে সময়ের ব্যাপারে। কারণ এখন সময়টা এমন যে এটা যেন কোনও বিষয়ই নয়। কিন্তু আমি মনে করি সুন্দরভাবেই অবস্থার পরিবর্তন হবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগ্নেয়াস্ত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ