Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে ভারী আগ্নেয়াস্ত্র উদ্ধার

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৩ পিএম | আপডেট : ৭:০৩ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২১

খাগড়াছড়ি-রাঙ্গামাটির সীমান্তবর্তী বাঘাইছড়িতে সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালিয়ে ২টি একে-৪৭ অস্ত্রসহ বিপুল গোলাবারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী।
রবিবার (১২ সেপ্টেম্বর) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের পশ্চিম জারুলছড়ি এলাকায় ইউপিডিএফ (মূল) এর আস্তানায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করে সেনাবাহিনীর ১২বীর বাঘাইহাট জোন।
সেনা সুত্র জানায়, পশ্চিম জারুলছড়ি এলাকায় ১০-১২জন সশস্ত্র সন্ত্রাসী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট জোন কর্তৃক একটি বিশেষ অভিযান দল উল্লেখিত স্থানে অভিযান চালায় এসময় সশস্ত্র সন্ত্রাসীদল সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার উদ্যোগ নেয়। এসময় সেনাবাহিনীর আভিযানিক দল সন্ত্রাসীদের পিছু ধাওয়া করলে সেনাবাহিনী ও সন্ত্রাসী দলের মধ্যে বিপুল পরিমাণ গুলি বিনিময় হয়।
পরবর্তীতে উক্ত স্থানে সেনাবাহিনী তল্লাশি চালিয়ে ২একে-৪৭, ২একে-৪৭ ম্যাগাজিন, ১৩রাউন্ড এ্যামুনিশন, ২টি মোবাইল ও ৩টি কাপড়ের ব্যাগসহ বিপুল পরিমান নথিপত্র উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগ্নেয়াস্ত্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ