Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে গুলি সহ আগ্নেয়াস্ত্র উদ্ধার, আটক-১

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৫৬ পিএম

র‍্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‍্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় এক অভিযান চালিয়ে এক রাউন্ড গুলি ও আগ্নেয়াস্ত্র সহ শাহ আলম (৫০) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে।

জয়পুরহাট ক্যাম্পের ময় তয়বগঞ্জ উপজেলার আলাদীপুর পশ্চিমপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের সদস্যরা দীর্ঘদিন ধরে দায়িত্বপুর্ন এলাকায় অস্ত্র ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্যদের গ্রেফতারে কঠোর নজরদারী অব্যাহত রাখে। এর ধারাবাহিকতায় জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯ টার সময় শিবগঞ্জ উপজেলার আলাদীপুর পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় শাহ আলমকে একটি শুটারগান, এক রাউন্ড গুলি সহ আটক করে। জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ ও সহকারি পরিচালক এ কে এম এনামুল করিম অভিযানে নেতৃত্ব দেন। আটক শাহ আলম র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আগ্নেয়াস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে দেশের সন্ত্রাসীগোষ্ঠী ও দুস্কৃতকারীদের নিকট বিক্রি করে থাকে বলে স্বিকার করেছে বলে র‍্যাব জানায়। এ ব্যপারে আগ্নেয়াস্ত্র আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানায়, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগ্নেয়াস্ত্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ