Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুপ্রিমকোর্ট চত্বর থেকে মূর্তি অপসারণ না করলে দুর্বার আন্দোলন ইসলামী ছাত্রসমাজ

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সুপ্রিমকোর্ট চত্বর থেকে মূর্তি অপসারণের দাবিতে গতকাল সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ ঢাকা মহানগরের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মহানগর সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে সেক্রেটারি আমীর জেহাদীর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তাগণ বলেন সুপ্রিমকোর্ট চত্বর থেকে মূর্তি অপসারণ না করলে দুর্বার আন্দোলন শুরু করা হবে।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ছাত্রসমাজের সভাপতি আব্দুল্লাহ মাসুদ খান বলেন, পৌত্তলিকতা ও মূর্তি পূজাকে সমূলে উৎখাত করতেই ইসলামের আবির্ভাব। বিরানব্বই ভাগ মুসলিম অধ্যুষিত দেশে ভাস্কর্যের নামে যত্রতত্র মূর্তি স্থাপন কোনোভাবেই মেনে নেয়া হবে না। অনতিবিলম্বে মূর্তি প্রত্যাহার না করলে ইসলামী ছাত্রসমাজ সারাদেশে তৌহিদী ছাত্র জনতাকে সাথে নিয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। মানববন্ধনে বক্তব্য রাখেন হামিদুল হক শরীফ, মুফতি আহমাদুল্লাহ, সাথী জাকারিয়া, হাফেজ তালাহা, জহিরুল ইসলাম, মোজাম্মেল হুসাইন, আব্দুর রহমানসহ প্রমুখ নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Abdul Ahad ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:২০ পিএম says : 0
    sobai ke united hoye andolon korte hobe
    Total Reply(0) Reply
  • selina ২৭ জানুয়ারি, ২০১৭, ৩:৪৯ পিএম says : 0
    unity , unity .......only unity to save Iman .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ