Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মাধবপুর ছালেহাবাদ মাদ্রাসার নিজস্ব উদ্যোগে ডিজিটালাইজেশন প্রকল্প উদ্বোধন

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : গত ২৫ জানুয়ারী হবিগঞ্জের মাধবপুর উপজেলাধীন ঐতিহ্যবাহী ছালেহাবাদ মুয়্যিচ্ছুন্নাত দাখিল মাদ্রাসার নিজস্ব উদ্যোগে ডিজিটালাইজেশন প্রকল্প উদ্ধোধন এবং ২০১৭ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান মাদ্রসার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রকিবুল হাসান চৌধুরী’র সভাপতিত্বে এবং মাদ্রাসার সুপার এ কে এস উবায়দুর রহমান পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন, মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মোখলেসুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোক্তাদির হোসেন, বাঘাসুরা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমেদ, ছাতিয়াইন ইউপি চেয়ারম্যান মোঃ শহীদ উদ্দিন, মাধবপুর কে.ডি.কে.এস এর নির্বাহী পরিচালক মোঃ মহিউদ্দিন আহমেদ।
বক্তব্য রাখেন, ইটাখোলা সিনিয়র আলিম মাদ্রাসার গর্ভনিং বডির সভাপতি আব্দুল আউয়াল শাহ লিটন, মাধবপুর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ মহিউজ্জামান হারুন, আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুছ চকদার মাখন, আব্দুল হান্নান, রফিকুল ইসলাম, মোছাব্বির হোসেন বিলাল, আব্দুর রশিদ মেম্বার, মাওঃ আবু তৈয়ব মোজাহেদী, শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, আঃ শহীদ, মাওঃ মহিউদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাধবপুর

২ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ