Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনা দারুল উলুম মাদ্রাসার ছাত্র’র গলিত লাশ ভেড়ামারা থেকে উদ্ধার

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা : ১২ দিন নিখোঁজ থাকার পর খুলনা দারুল উলুম মাদ্রাসার ছাত্র শামিউল শেখের (২০) গলিত লাশ কুষ্টিয়ার ভেড়ামারা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে ভেড়ামারা-কুষ্টিয়া মহাসড়কের ১০ মাইল নামক এলাকার একটি কলাবাগান থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন ছাড়াও ছুরি দিয়ে গলা কাটা হয়েছে এবং বুকের নীচে পেটে আঘাতের কারণে ভুঁড়ি বের হয়ে আসতে দেখা গেছে। পুলিশ জানিয়েছে, নিহত যুবক খুলনা দারুল উলুম মাদ্রাসার ছাত্র। সে ওই মাদ্রাসার মওলানা বিভাগে পড়ুয়া ছাত্র ছিল। গত ১২ জানুয়ারি থেকে সে নিখোঁজ ছিল।
জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ভেড়ামারার ১০ মাইল এলাকার একটি কলা বাগানে স্থানীয় এক ব্যক্তির গলিত লাশ দেখে ভেড়ামারা থানা পুলিশ কে সংবাদ দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। ভেড়ামারা থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই রোকনুজ্জামান রিপন এবং এস আই সিরাজ জানিয়েছেন, সংবাদ পেয়েই নিহত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে খুলনা দারুল উলুম মাদ্রাসার মওলানা বিভাগের ছাত্র। গত ১২ জানুয়ারি থেকে মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। নিহতের বড় ভাই নিহত শামিউল শেখের লাশ শনাক্ত করেন।
পুলিশ জানায়, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও তার গলা কাটা এবং বুকের নীচে পেটে ছুরিকাঘাত করা হয়েছে। ফলে ভুঁড়ি বের হয়ে গেছে। সে নড়াইল জেলার কালিয়া উপজেলার কলডাঙ্গা গ্রামের আকরাম শেখের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ