Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুর ও পুঠিয়ায় নিহত ৩ : ঘাটাইলে আহত ২০

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় গাজীপুরে ২ জন ও পুঠিয়ায় ১ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অন্যদিকে ঘাটাইলে যাত্রীবাহী বাস উল্টে ২০ জন আহত হয়েছে।
ওগাজীপুর জেলা সংবাদদাতা জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। রোববার (২২ জানুয়ারী) সকাল ৬টার দিকে কালিয়াকৈর-নবীনগর সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বরগুনার সদর থানার হেওলিগুনিয়া এলাকার জয়নুদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০) এবং একজন অজ্ঞাত (৩৫)। সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় কালিয়াকৈর-নবীনগর সড়কের পাশ দিয়ে হেটে যাচ্ছিল অজ্ঞাত (৩৫) ওই ব্যক্তি। পরে একটি পিকআপ তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। এসময় জাহাঙ্গীর হোসেন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া জন্য সড়কে পাশে দাঁড়ায়।
একপর্যায়ে অজ্ঞাত একটি গাড়ী জাহাঙ্গীর হোসেনকেও চাপা দেয়। এতে তারা দুজনই ঘটনাস্থলে মারা যান।
পুঠিয়ায় প্রাইভেট কার উল্টে নিহত ১
পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা জানান, পুঠিয়ায় প্রাইভেট কার উল্টে সোভন ইসলাম (২২) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। এছাড়াও সেসময় প্রাইভেট কারে থাকা অপর তিনজন গুরুত্বর আহত হয়েছে।
নিহত সোভন রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকার বাসিন্দা ও সাবেক অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলামের ছেলে। গতকাল রবিবার সকাল ১১টার দিকে পুঠিয়া উপজেলার ঝলমলিয়ায় এ ঘটনা ঘটে। গুরুত্বর আহত অপর তিনজন হলেন, রাশেদুল ইসলাম (২১), ইমরান হোসেন (২২) এবং বেলাল হোসেন (২২)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোভনসহ তারা চার বন্ধু মিলে রবিবার সকালে রাজশাহী থেকে ফরিদপুরে যাচ্ছিলেন বেড়াতে। পথে মধ্যে পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় তাদের প্রইভেট কারটি পৌঁছালে একটি ট্রকের সাথে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বের গর্তে পরে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ