Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় আ’লীগের জনসভা ২৬ জানুয়ারি

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : আগামী ১৯ জানুয়ারি বেলা ১১টায় খুলনায় আওয়ামী লীগের বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এছাড়া ২৬ জানুয়ারিতে শহীদ হাদিস পার্কে অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের জনসভা। সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে অনুষ্ঠিতব্য এ জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। জাতীয় কাউন্সিলের পর ও সাধারণ সম্পাদক হওয়ার পরে খুলনাঞ্চলে এটাই তার প্রথম সফর।
অপরদিকে, সম্মেলনে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পিযুষ ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, নির্বাহী সদস্য সাবেক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, এস এম কামাল হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এ সম্মেলনে খুলনা মহানগর এবং বিভাগের সকল জেলা-উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, সংসদ সদস্য, জেলা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়ররা এ সম্মেলনে অংশগ্রহণ করবেন। এ সম্মেলনকে সফল করতে রবিবার রাতে দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। নগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ তালুকদার আব্দুল খালেক এমপির সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন নগর সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ মিজানুর রহমান মিজান এমপি, শেখ সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, শেখ মো: ফারুক আহমেদ, মো: মুন্সি মাহবুব আলম সোহাগ, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, অধ্যাপক মিজানুর রহমান, মো: জাহাঙ্গীর হোসেন খান, শেখ নুর মোহাম্মদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ