Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

খুলনায় ৩দিনের ইজতেমা ৯ ফেব্রুয়ারি থেকে শুরু

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় জেলা ইজতেমা আগামী ৯, ১০ ও ১১ ফেব্রুয়ারি এ তিনদিন অনুষ্ঠিত হবে। মহানগরীর জিরোপয়েন্ট সন্নিকটে এ ইজতেমার আয়োজন করেছে খুলনা জেলা তাবলিগ জামাত। বেশ কয়েকদিন আগে থেকেই বিশাল আকৃতির ময়দান নির্মাণ কাজ চলছে। খুলনা মহানগরীসহ জেলার ৯ উপজেলা ও মংলাসহ ৫ লক্ষাধিক মুসলি¬ এই ইজতেমায় শরিক হবেন বলে প্রত্যাশা করছেন আয়োজক কমিটি।
খুলনা জেলা তাবলিগ জামাতের সূরা সদস্য প্রফেসর ড. মোঃ আব্দুল আজিজ জানান, এবার খুলনা মহানগরীর জিরোপয়েন্টের পাশে ইজতেমার আয়োজন করা হয়েছে। খুলনার জিরোপয়েন্টের সন্নিকটেই ইজতেমার ময়দান নির্মাণের কাজ চলছে। তিনি বলেন, এবারের ইজতেমায় নগরীসহ খুলনার ৯ উপজেলা ও মংলা উপজেলার মানুষসহ ৫ লক্ষাধিক মুসল্লি শরিক হবে বলে আশা করা যাচ্ছে। এ ছাড়া শেষদিনে দোয়ায় আরো বেশি মুসলি¬র সমাগম ঘটবে। ইজতেমা সফল করার জন্য খুলনা শহরে ২৮টি এলাকায় জামাত সদস্যরা মুসলি¬দের দাওয়াত পৌঁছে দিচ্ছে। এ ছাড়া ১০টি উপজেলার সংশি¬ষ্ট জামাত সদস্যরা সমগ্র এলাকায় ইজতেমার দাওয়াতের জন্য কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ