Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিআরটিসি যাত্রীদের সেবার মান উন্নত করার তাগিদ

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিআরটিসির বাসে যাত্রীদের সেবার মান উন্নত করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। গতকাল জাতীয় সংসদের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২১তম বৈঠকে এ সুপারিশ করা হয়।
কমিটি সড়ক ও জনপথ অধিদপ্তরের বরিশাল জোনের আওতাধীন চলমান উন্নয়ন প্রকল্পসমূহের সর্বশেষ অবস্থা ও বাস্তবায়ন অগ্রগতি, বিআরটিসি’র ডিপো ম্যানেজারদের সার্বিক কার্যক্রম এবং কাঁচপুর, মেঘনা ও গোমতী ২য় সেতু নির্মাণ ও বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের সার্বিক কার্যক্রমের অগ্রগতি সম্পর্কে বৈঠকে আলোচনা করা হয়। কমিটি বিআরটিসির সেবার মান উন্নত করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে। বৈঠকে কাঁচপুর, মেঘনা ও গোমতী ২য় সেতু নির্মাণ প্রকল্পের কাজ সংসদীয় স্থায়ী কমিটি কর্তৃক পরিদর্শনের জন্য মন্ত্রণালয়কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়।
বৈঠকের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কথা স্মরণ করে তাঁর রূহের মাগফেরাত কামনা করা হয়। একই সাথে বর্তমান সরকারের ২য় মেয়াদের ৩য় বছর পূর্তিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
কমিটির সভাপতি মোঃ একাব্বর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কমিটি সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের, এ. কে. এম. এ আউয়াল (সাইদুর রহমান), নাজমুল হক প্রধান, মোঃ মনিরুল ইসলাম, লুৎফুন নেছা এবং নাজিম উদ্দিন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআরটিসি

১৪ অক্টোবর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ