Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিগুয়েইন-দিবালায় জুভেন্টাসের রেকর্ড

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে জুভেন্টাসের জয়রথ ছুটছেই। পরশু বোলোগনার বিপক্ষে ঘরের মাঠে সেরি আ রেকর্ড টানা ২৬তম জয় তুলে নিয়েছে জুভেন্টাস। ৩-০ ব্যাবধানের জয়ে জোড়া গোল করেন আর্জেন্টাই স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইন, পেনাল্টি থেকে পাওয়া বাকি গোলটি ছিল তারই স্বদেশী পাওলো দিবালার।
দুর্দান্ত ভলিকে ম্যাচের শুরুতেই জুভদের এগিয়ে নেন হিগুয়েইন। বিরতির আগে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন দিবালা। বিরতির থেকে ফিরেই দলের তৃতীয় ও নিজের দ্বিতীয় গোলটি করেন হিগুয়েইন। আর্জেন্টাইন তারকা বুঝিয়েছেন সর্বকালের তৃতীয় সেরা ৭৫ মিলিয়ন পাউন্ড খরচায় তাকে দলে নিয়ে কোন ভুল করেনি ওল্ড লেডিরা। বুফনের দলও তাই হাঁটছে টানা ষষ্ঠ লিগ শিরোপার দিকে। এক ম্যাচ কম খেলে ইতোমধ্যে নিকটতম প্রতিদ্ব›দ্বী রোমার চেয়ে ৪ পয়েন্টে এগিয়ে জুভেন্টাস। আলমান্দো ইজোর আত্মঘাতী গোলে জেনোয়ার মাঠ থেকে এদিন ভাগ্যপ্রসূত জয় নিয়ে ফেরে রোমা।
একই রাতে জয় পেয়েছে মিলানের দুই দলও। পয়েন্ট তালিকার পাঁচে থাকা এসি মিলান ঘরের মাঠে কাগলিয়ারির বিপক্ষে জেতে ১-০ গোলে। উদিনেসির মাঠে সাতে থাকা ইন্টার মিলানের জয়টি ছিল ২-১ গোলের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেকর্ড

৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ