Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এলভিস প্রেসলির চার্ট রেকর্ড ভাঙলেন রবি উইলিয়ামস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

গায়ক রবি উইলিয়ামস কিংবদন্তী এলভিস প্রেসলির একটি রেকর্ড ভেঙেছেন। সপ্তাহ দুয়েক আগে তার টোয়েন্টি ফাইভ (রোমান সংখ্যায় এক্স এক্স ভি) অ্যালবামটি মুক্তি পেয়ে এক সপ্তাহের মধ্যে চার্টের শীর্ষে স্থান পায়। এর ফলে একক অ্যালবাম হিসেবে সেটি ‘কিং অফ রক অ্যান্ড রোল’ সবচেয়ে বেশি শীর্ষ স্থান পাওয়া একক অ্যালবামের রেকর্ড ভাঙেন। এক্ষেত্রে আগের রেকর্ড ছিল ১৩টি টপ চার্ট পাওয়া সোলো অ্যালবাম।
‘ধন্যবাদ সবাইকে যারা অ্যালবামটিকে সমর্থন দিয়েছে : যারা এটি কিনেছে, স্ট্রিম করেছে, ডাউনলোড করেছে এবং রিভিউ করেছে। এটি শীর্ষে স্থান পাওয়ায় আমি খুব খুশি। এমন প্রতিকূল সময়ে এমন পুরস্কার পেয়ে কিছুটা অদ্ভুত বোধ হচ্ছে, তবে আমি ভক্তদের কৃতজ্ঞতা জানাচ্ছি এবং তাদের উদ্দেশে এটি উৎসর্গ করছি, যাদের আমি শ্রদ্ধার সঙ্গে বিবেচনা করি, আপনাদের ধন্যবাদ জানাচ্ছি,’ উইলিয়ামস বলেন। টেক দ্যাট ব্যান্ড দিয়ে যাত্রা শুরু হলেও তিনি পরে একক যাত্রা শু করে সাফল্য লাভ করেন। প্রেসলি ৪২ বছর বয়সে ১৯৭৭ সালে ১৩টি শীর্ষ স্থানীয় অ্যালবামের অধিকারী হন। বিটলসের ব্যান্ড হিসেবে অনুরূপ বিভাগে শীর্ষ ১৮টি অ্যালবামের রেকর্ড রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলভিস প্রেসলির চার্ট রেকর্ড ভাঙলেন রবি উইলিয়ামস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ