Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলচ্চিত্রের জন্য প্রস্তুত তানজিন তিশা

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা চলচ্চিত্রে অভিনয় করতে চান। চলচ্চিত্রের জন্য তিনি নিজেকে প্রস্তুতও করেছেন। তবে নাটকেও অভিনয় করবেন তিনি। ভালো গল্প এবং অভিনয় করার মতো চরিত্র পেলে অবশ্যই নাটক টেলিফিল্মে অভিনয় করবেন। তবে ধারাবাহিক নাটকে তিনি আর অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। নিজের ক্যারিয়ারের পরিকল্পনা নিয়ে তানজিন তিশা বলেন, মাঝে কিছুদিন ছোটপর্দার কাজ থেকে বিরত থাকলেও এখন আবার ছোটপর্দার কাজে নিয়মিত হয়েছি। তবে এই মুহূর্তে আমি চলচ্চিত্রে কাজ করার জন্য পুরোপুরি প্রস্তুত। চাইলে যে কোন ভালো প্রযোজনা সংস্থাই আমাকে নিয়ে কাজ করতে পারেন। আমার যদি গল্প, চরিত্রসহ অন্যান্য আনুষঙ্গিক বিষয় মনের মতো হয় তাহলে অবশ্যই আমি চলচ্চিত্রে কাজ শুরু করতে চাই। তবে চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তি স্বাক্ষর না হওয়া পর্যন্ত আমি ছোটপর্দায় নিজেকে ব্যস্ত রাখতে চাই। কারণ এই মাধ্যমটিই আমাকে আজকের তানজিন তিশাতে পরিণত করেছে।’ এদিকে একটি স্যাটেলাইট চ্যানেলে তানজিন তিশা অভিনীত একটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। তানজিন তিশা অভিনীত সর্বশেষ প্রচারিত নাটক হচ্ছে সরদার রোকন পরিচালিত ‘পরী ও চাঁদের টিপ’। অমিতাভ রেজার নির্দেশনায় ‘রবি’র বিজ্ঞাপনে মডেল হয়ে আলোচনায় আসেন তানজিন তিশা। তবে একটি মিউজিক ভিডিওর মডেল হয়ে আরো বেশি দর্শকের চোখে পড়েন তিনি। তার অভিনীত প্রথম নাটক রেদওয়ান রনি পরিচালিত ‘ইউটার্ন’। মডেল হিসেবে কাজ করা ‘তিব্বত গিøসারিন’র বিজ্ঞাপনটি বর্তমানে দেশের প্রায় সবগুলো চ্যানেলে প্রচার হচ্ছে। এ মাসে তিনি খালিদ হোসেন স¤্রাট, শ্রাবণের নির্দেশনায় নাটকে কাজ করবেন। উল্লেখ্য তানজিন তিশা টানা চার বছর বাংলাদেশ ললিতকলা একাডেমি এবং হিন্দোল একাডেমি থেকে নাচের প্রশিক্ষণ নিয়েছেন।



 

Show all comments
  • mehrab mahmud evan ৮ মে, ২০১৭, ১১:১০ এএম says : 0
    ami tanjin tishar ekjon big fan ami cai o khub valo kaj koruk j public er mon matabe .and tisha k film e cai plz tisha appi tumi film e khub taratari join koro
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ