Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্ঘটনার ক্ষত-বিক্ষত লাশ দেখে নিজেই লাশ হলেন যুবদল নেতা

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের ক্ষত-বিক্ষত লাশ দেখে নিজেই লাশ হয়েছেন জায়েদুল হক স্বপন নামে এক যুবদল নেতা। বুধবার বিকেল ৪টার দিকে তিনি বুকে ব্যথা অনুভব করলে লোকজন ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বুধবার রাত ১০টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
জানা যায়, উপজেলা পৌর সদরের দত্তপাড়া গ্রামের বাসিন্দা নূরুল হকের ছেলে জায়েদুল হক স্বপন (৩৫) পৌর যুবদলের সাবেক যুগ্ম-আহŸায়ক ছিলেন। দুই মেয়ে ও এক ছেলের জনক স্বপন মিয়া বুধবার দুপুরে পৌর সদরের পৌর কবরস্থানের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের দেখতে ঘটনাস্থলে ছুটে যান। রক্তে রঞ্জিত বিকৃত লাশ দেখে তখন থেকেই তার শরীর খারাপ লাগতে শুরু করে। পরে দ্রæত তিনি বাসায় চলে আসেন। পরিবারের লোকজন জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ দেখে বাসায় ফেরার পর থেকেই স্বপন অস্বস্থিতে ভুগছিলেন। ওই দিন বিকেল তিনটার দিকে বুকে ব্যথা অনুভব করলে দ্রæত ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ