Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সেচপাম্পে অস্বাভাবিক বেশি বিদ্যুৎ বিল : মালিকদের মানববন্ধন

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ আবাসিক বিদ্যুৎ বিতরণ অফিস (পিডিবি) কর্র্তৃক সেচ পাম্প মালিকদের হয়রানিমূলক ভাবে অস্বাভাবিক বেশি বিদ্যুৎ বিল দেয়ার প্রতিবাদে মানববন্ধন পালন করেছে ভুক্তভুগী সেচ পাম্প মালিকরা। গতকাল শনিবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা সেচ পাম্প মালিক সমবায় সমিতির উদ্যোগে সেচ পাম্প মালিকগন থানা চৌমাথা মোড়ে আধা ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন কর্মসূচি পালন কালে বক্তব্য রাখেন সমিতির সভাপতি মো: আবুল কাশেম, সাধারণ সম্পাদক মো: জহুরুল ইসলাম, গোবিন্দগঞ্জ ওর্য়াকাস পার্টির সাধারণ সম্পাদক এম এ মতিন মোল্লা, সিপিবি সভাপতি তাজুল ইসলাম, ক্ষেতমজুর সমিতির সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী মিলন প্রমুখ।
বিষ প্রয়োগে ৪ লাখ টাকার মাছ নিধন
মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরায় সুখী নীলগঞ্জ প্রজেক্টের জলাশয়ে শত্রæতামূলক বিষ প্রয়োগ করে প্রায় ৪ লাখ টাকার মাছ নিধন করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
প্রজেক্ট ম্যানেজার শাহজাজান কবির জানান, শনিবার সকালে মাগুরা সদর উপজেলার নরশিংহাটি গ্রামে সুখী নীলগঞ্জ প্রজেক্টের একটি জলাশয়ে বিভিন্ন প্রজাতির মরা মাছ ভাসতে দেখে থানায় খবর দেয়া হয়। পরে দুপুরে জাল টেনে প্রায় ৪ লাখ টাকার মরা রুই, কাতলা, ছিলভারকার্ফ ও বাটা মাছ অপসারণ করা হয়েছে। মরা মাছ পরীক্ষার জন্য মাগুরা জেলা মৎস্য অফিসে পাঠানো হয়েছে।
সুখী নীলগঞ্জ প্রজেক্টের মালিক আজহারুল হক পিপুল অভিযোগ করেন, শত্রæতামূলকভাবে কে বা কারা রাতের আঁধারে জলাশয়ে বিষ প্রয়োগ করেছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমুল হুদা জানান, খবর পাওয়ার পর এসআই রিপনকে ঘটনাস্থলে পাঠানো হয়। লিখিত অভিযোগ হয়েছে। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ