Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় দুই পক্ষের সংঘর্ষে এক নারী নিহত আহত ৪

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : জমি সংক্রান্ত্র বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে রহিমা আক্তার (৫৫) নামে এক নারী নিহত এবং উভয়পক্ষের ৪ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের পানগাঁও গ্রামে।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, পানগাঁও গ্রামের লিটন গংদের সাথে একই গ্রামের প্রতিবেশী নজরুল গংদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তাদের মধ্যে পুনরায় কথা কাটাকাটি ও বাগবিতÐা হয়। এর এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংর্ঘষে লিটনের স্ত্রী রহিমা আক্তার ঘটনাস্থলেই নিহত হন। এ সময় লিটনসহ উভয় পক্ষের ৪ জন আহত হলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ