Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাতলা পৌর মেয়র গ্রেফতার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বগুড়ার সোনাতলা পৌর সভার নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুকে গ্রেফতার করেছে পুলিশ। সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মিনহাদ্দুজামান লিটনসহ চার নেতাকর্মীকে ছুরিকাঘাতের ঘটনায় দায়ের করা মামলায় মেয়র প্রধান আসামি হিসেবে তাকে ঢাকায় গ্রেফতার করা হয় বলে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ সাংবাদিকদের জানান।

উল্লেখ্য, গত ২ নভেম্বর সোনাতলা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করে মেয়র নির্বাচিত হন জাহাঙ্গীর আলম নান্নু। নৌকা মার্কার বিরুদ্ধে নির্বাচন করায় ভোটের আগের দিন ১ নভেম্বর জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয় জাহাঙ্গীর আলম নান্নুকে। ভোটের পর দিন ৩ নভেম্বর নির্বাচন পরবর্তী সহিংসতায় মেয়রের কর্মীদের হাতে আওয়ামী লীগ নেতা মিনহাদুজ্জামান লিটন ও যুবলীগের ৪ নেতাকর্মী ছুরিকাহত হয়। এ ঘটনায় নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুসহ ৩০ জনের নামে মামলা হয়। ওই রাতেই সোনাতলা থানা পুলিশ ৫ জনকে গ্রেফতার করে। মেয়র জাহাঙ্গীর আলম নান্নু পালিয়ে ঢাকায় আত্মগোপন করেন।
তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ তার অবস্থান নিশ্চিত করে ঢাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর মেয়র গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ