Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নতির শিখরে পৌঁছেছে- কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৬:২৩ পিএম

কক্সবাজার পৌরসভা মেয়র ও জেলা আওয়ামী লীগ সম্পাদক মুজিবুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নতির শিখরে পৌঁছেছে। বাংলাদেশের এই উন্নতি যারা চোখে দেখে না তারা সরকারের বদনাম করছে।

রোববার ৬ জুন বিকেলে এক র‍্যালী উত্তর সমাবেশে মেয়র মুজিবুর রহমান একতা বলেন।

তিনি বলেন কক্সবাজার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। রেললাইন সম্প্রসারণ মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ কেন্দ্র কক্সবাজারের সড়ক উন্নয়ন ও পৌরসভার আভ্যন্তরীণ সড়ক উন্নয়নের ব্যাপক কার্যক্রম শুরু হয়েছে।

তিনি বলেন, আগামী ৬ মাসের মধ্যে কক্সবাজার শহরের অভ্যন্তরীন সব সড়কের কাজ শেষ হবে। তখন কক্সবাজার হবে বাংলাদেশের অন্যতম উন্নত মানের পর্যটন
শহর।

সদ্য ঘোষিত বাজেটকে স্বাগত জানিয়ে আজ কক্সবাজার শহরে এক সমাবেশে মেয়র মুজিবুর রহমান এ কথা বলেন। শহর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলামের সভাপতিত্বে কক্সবাজার পাবলিক হল ময়দানে র‍্যালী উত্তর সমাবেশে মেয়র মুজিবুর রহমান আরো বলেন, কক্সবাজার শহরে কোন দুর্নীতিবাজ ও সন্ত্রাসী ভূমিদস্য থাকবেনা। কিশোর অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, কক্সবাজার শহরের প্রধান সড়কের কাজ করছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ। অথচ সড়কের কাজে অগ্রগতি না হওয়ায় বদনাম হচ্ছে কক্সবাজার পৌরসভার।

তিনি উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানকে উদ্দেশ্য করে বলেন, যে কন্ট্রাক্টর প্রধান সড়কের কাজ করছে তার অনেক কাজ। তিনি যথাযথভাবে এই সড়কে সংস্কার কাজে সময় দিতে পারছেন না। তাকে পরিবর্তন করে যোগ্যতা সম্পন্ন নতুন কন্ট্রাক্টর নিয়োগ করুন। আগামী ৬ মাসের মধ্যে প্রধান সড়কের কাজ শেষ করা যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক চকরিয়া উপজেলা চেয়ারম্যান রেজাুল করিম, সহসভাপতি বদিউল আলম, যুগ্ম সম্পাদক এড. রন্জিত দাশ, সালস্কৃতিক সম্পাদক এড. তাপস রক্ষিত, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, শ্রমিক লীগের সভাপতি শফিউল্লাহ আনসারী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ