Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেষ রক্ষা মোহামেডানের!

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে শেষ রক্ষা হলো ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের। অবশেষে রেলিগেশন এড়াতে পারলো তারা। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এবারের লিগে নিজেদের শেষ ম্যাচে মোহামেডান গোলশূণ্য ড্র করেছে উত্তর বারিধারা ক্লাবের বিপক্ষে। ফলে ২২ ম্যাচে ২০ পয়েন্ট পেয়ে প্রিমিয়ার লিগে টিকে থাকলো সাদাকালোরা। তাদের অবস্থান তালিকার দশমস্থানে। সমান ম্যাচে ১৮ পয়েন্ট পেয়ে তালিকার এগারোতমস্থানে থাকা বারিধারার রেলিগেশন শঙ্কা থেকেই গেলো। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে সকার ক্লাব ফেনী ১৫ পয়েন্ট পেয়েছে। শেষ ম্যাচে তারা মুক্তিযোদ্ধাকে হারাতে পারলে গোল ব্যবধানে এগিয়ে থাকায় রেহাই পাবে অবনমন থেকে। সেক্ষেত্রে বারিধারাই যাবে অবনমনে।
একই ভেন্যুতে সন্ধ্যায় অনুষ্ঠিত দিনের অন্য ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১-১ গোলে ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে। ম্যাচের ১৭ মিনিটে রানা গোল করে শেখ রাসেলকে এগিয়ে নিলে যোগকরা সময়ে (৯০+৩) ল্যান্ডিং জামালের হয়ে গোল করে সমতা আনেন। এই ড্র’তে শেখ জামাল ২২ ম্যাচে ৩২ পয়েন্ট পেয়ে তালিকার তৃতীয়স্থানে থেকে এবারের লিগ শেষ করলো। সমান ম্যাচে ২৫ পয়েন্ট পাওয়া শেখ রাসেলের অবস্থান অষ্টমস্থানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহামেডান

৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ