Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ভ্যান চালককে গলাকেটে হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ৬:০৩ পিএম

রাজবাড়ীতে ভ্যান চালক বিল্লাল হোসেনকে গলাকেটে হত্যার পর ব্যাটারী চালিত অটো ভ্যান নিয়ে পালিয়ে যাওয়ার দায়ে ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। সোমবার বিকালে রাজবাড়ী জেলা ও দায়রা জজ মোঃ রুহুল আমীন এ রায় প্রদান করেছেন। রায়ের সময় আদালতে আসামী বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের কুড়িপাড়া পদমদী গ্রামের আব্দুল ওরফে আজিজের ছেলে নুরুজ্জামান (২১) উপস্থিত ছিল। বাঁকী আসামী বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী পূর্বপাড়া গ্রামের মৃত দীনু শেখের ছেলে সাইফুল শেখ ওরফে রিপন (২০), ঘোনারঘাট গুচ্ছগ্রামের মৃত বাচ্চু শেখের ছেলে মোঃ রাজ্জাক শেখ (৩০) ও সিরাজ উদ্দিন শেখের ছেলে আঃ সালাম শেখ (৪৪) পলাতক রয়েছে।
রাজবাড়ী জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এ্যাড. উজির আলী শেখ বলেন, ২০১৪ সালের ৯ ডিসেম্বর বালিয়াকান্দি উপজেলার বহরপুর কলেজপাড়া এলাকার আলী হোসেনের ছেলে ব্যাটারী চালিত অটোভ্যান চালক বিল্লাল হোসেন (৩৫) কে বহরপুর বাজার থেকে ২৫ টাকা ভাড়া মিটিয়ে ২জন ঘোনারঘাট যেতে ভ্যানে ওঠে। রাতে বাড়ী না ফেরায় তার স্ত্রী সখিনা খাতুন ফোনে ফোন দিলে তাকে গালিগালাজ করে। পরদিন ১০ ডিসেম্বর দুপুরে দিলালপুর শ্বশান ঘাটে তার গলাকাটা লাশ পাওয়া যায়। এব্যাপারে ভ্যান চালক বিল্লাল হোসেনের ভাই দাউদ হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করে। পুলিশ তদন্ত পুর্বক ৪জনের বিরুদ্ধে চার্জশীর্ট দাখিল করেন। এ রায়ে বাদীপক্ষ সন্তোষ প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন কারাদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ