Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে পটুয়াখালীতে স্টেক হোল্ডারদের সাথে আলোচনা সভা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০৪ পিএম

ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের অংশীদারীত্তে ব্রিটি শ কাউন্সিলের প্লাটফর্ম ফর ডায়লগ (পি ফর ডি) প্রকল্পের আওতায় ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম পটুয়াখালীর আয়োজনে শিক্ষার গুণগত মান উন্নয়নে সংশ্লিষ্ট অংশীদারদের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার ও পটুয়াখালী জেলা প্রশাসকের দরবার হলে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পটুয়াখালীর জেলা প্রশাসক শরিফুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাস ক (শিক্ষা ও আইসিটি) মোঃ হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শেখ আব্দুল্লাহ সাদিদ, জেলা শিক্ষা অফিসার মুজিবুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোল্লা বখতিয়ার রহমান।
পটুয়াখালী ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পটুয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এম নুরুল ইসলাম, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন, পটুয়াখালী কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহজালাল পটুয়াখালী, প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জি, মুক্তিযোদ্ধা মান কান্তি দত্ত, লাউকাঠি শহীদ স্মৃতি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র চন্দ্র দত্ত, জেলা জাসদের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলীপ।
সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন ডিস্ট্রিক পলিসি ফোরামের সাধারণ সম্পাদক মাহফুজা ইসলাম এবং এর সভা মনিটরিং করেন পিফর ডি প্রকল্পের আঞ্চলিক কোর্ডিনেটর শবনম মোস্তারি।
সবাই শিক্ষার মান উন্নয়নকল্পে মনিটরিং ব্যবস্থা জোরদার, প্রতিষ্ঠানের কার্যকরী কমিটির কার্যক্রম আরো গতিশীল করা সহ শিক্ষা কার্যক্রম বৃদ্ধি সহ বিভিন্ন সুপারিশ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোচনা সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ