Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৭:২২ পিএম

বর্ণাঢ্য র‌্যালি সহ বিভিন্ন কর্মসূচীতে বরিশালে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ বরিশাল মহানগর বিএনপির আহবায়ক কমিটির এই প্রথম বড় কোন কর্মসূচী পালন করল। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও নগর বিএনপির কার্যালয়ে নগরী ও সন্নিহিত এলাকা থেকে ব্যানার, ফেষ্টুন নিয়ে জড় হয় বিএনপির নেতার্মীরা। পরে দলীয় কার্যালয়ের থেকে র‌্যালি বের করে মহানগর বিএনপি। র‌্যালিতে নগরীর হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়। কোন দরনের অপ্রিতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু, সদস্য সচিব এ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ, সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট আলী হায়দার বাবুল, যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার সহ বিভিন্ন নেতৃবৃন্দ র‌্যালীতে নেতৃত্ব দেন। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যারয়ের সামনে এসে শেষ হয়।
অপরদিকে সদর রোডে দলীয় কার্যালয়ের সামনের কির্তনখোলা মিলনায়তনের সেমিনার হলে বরিশাল উত্তর জেলা বিএনপির আয়োজনে বিএনপি ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উত্তর জেলা বিএনপির আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। ১-৯-২০২২.



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোচনা সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ