Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পশ্চিমবঙ্গে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর গাড়িবহরে হামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:২৫ এএম

ভারতের পশ্চিমবঙ্গে দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়িবহরে হামলা হয়েছে। গতকাল শনিবার তিনি কোচবিহারে বিজেপির স্থানীয় কার্যালয়ে যাওয়ার সময় এ হামলার ঘটনা ঘটে। খবর এনডিটিভির।
নিশীথের অভিযোগ, তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা এ হামলায় নেতৃত্ব দিয়েছেন। এ হামলায় তার গাড়ির কাচ ভেঙে গেছে। পরবর্তীতে জড়ো হওয়া মানুষজনকে ছত্রভঙ করতে কাঁদানে গ্যাসের শেল ছুড়ে পুলিশ।
নিশীথ কোচবিহারের একজন সংসদ সদস্য। তিনি বলেন, ‘একজন মন্ত্রী এখানে নিরাপদ নয়। আপনি একজন সাধারণ মানুষের কষ্টটা ভাবতে পারেন! এ হামলায় বাংলার গণতন্ত্রের স্বরূপ সামনে এসে গেছে।’
এনডিটিভির খবরে বলা হয়, কোচবিহারে ভারতীয় সীমান্তরক্ষীর (বিএসএফ) গুলিতে এক আধিবাসী নাগরিকের মৃত্যুর জেরে নিশীথের বিরুদ্ধে ক্ষোভ সৃষ্টি হয়েছে। সম্প্রতি তার বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি পালনের ঘোষণা দেয় তৃণমূল কংগ্রেস। এ ছাড়া ওই এলাকায় তাকে দেখামাত্র কালো পতাকা প্রদর্শন করা হবে বলেও জানিয়েছিলেন তৃণমূল নেতা উদয়ন গুহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিমবঙ্গ

১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ