Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‌এ টাকা আমার না

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ২:৩২ পিএম

হাসপাতালে চিকিৎসার জন্য যাওয়া ভারতের পশ্চিমবঙ্গের সাবেক শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় দাবি করেছেন, বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা তার নয়। সোমবার (১ আগস্ট) ভারতীয় সংবাদ মাধ্যম একথা জানায়।

এর আগে রোববার চিকিৎসার জন্য হাসপাতালে আনা হয় পার্থকে। সাংবাদিকরা তার কাছে জব্দ হওয়া টাকা সম্পর্কে জিজ্ঞাসা করেন। পার্থ এসময় বলেন, ‌আমার নয়, আমার নয়, আমার নয়। '

প্রথমে ষড়যন্ত্র এবং এবার টাকা নিজের নয় বলে পার্থ যে দাবি করছেন, তা নিয়ে ইতোমধ্যে পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহলে শুরু হয়েছে নানা আলোচনা।

রাজ্যটির বিরোধী দলীয় নেতারা বলছেন, পার্থের একার পক্ষে এতো বড় দুর্নীতি করা সম্ভব নয়। পার্থ হয়তো কোনো একটি নির্দৃষ্ট দিকে ইঙ্গিত করার চেষ্টা করছেন।

এদিকে পশ্চিম বঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে, অভিযুক্ত পার্থের যদি কিছু বলার থাকে অবশ্যই সেটি তাকে আদালতে জানাতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিমবঙ্গ

১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ