Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইবি ভিসির অডিও ক্লিপ ভাইরাল, পিএসকে অব্যাহতি

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৫৬ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালামের ব্যক্তিগত সহকারীকে (পিএস) অব্যাহতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান।

তথ্য মতে, বুধবার রাতে ভিসি পিএস আইয়ূব আলীকে অব্যাহতি দেওয়ার আদেশ দেন। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান বলেন, ভিসি স্যার গতরাতে (বুধবার) আমাকে ডেকেছিলেন। কিন্তু শরীর খারাপ থাকায় যেতে পারিনি। তাই সকালে এসে অব্যাহিতর আদেশপত্র প্রস্তুত করেছি। এখানে ভিসি স্যার শুধু তাকে অব্যাহত দেওয়ার কথা বলেছেন। কোনো কারণ জানাননি।

এর আগে পিএস আইয়ূব আলীর বিরুদ্ধে আন্দোলন করেছিলেন ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা। তখন তার কার্যালয় ভাঙচুর ও মারধরও করেছিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা। তখন আইয়ূবকে পদ থেকে সরানো হয়নি। তবে ভিসির অডিও ফাঁসের ঘটনার পর তাকে অব্যাহতি দেওয়া হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অব্যাহতি

১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ