Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:২৮ এএম

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী উজ্জর হোসেন মামুন (৩৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।দূর্ঘটনাটি মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) সকালে তেঁতুলিয়া উপজেলার মাগুরমারী চৌরাস্তা বাজারে ঘটে।নিহত উজ্জল হোসেন মামুন রাজশাহী চারঘাট উপজেলার জোতকার্তিক এলাকার জামাল উদ্দিনের ছেলে এবং তেঁতুলিয়া উপজেলার রেনেটা ঔষধ কোম্পানির প্রতিনিধি ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে উজ্জল হোসেন মামুন তেঁতুলিয়া উপজেলা থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিলেন, মাগুরমারি চৌরাস্তা বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিয়ে চলে যায়।পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো.জাকির হোসেন মোল্লা সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ