Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে স্কুলছাত্রী ধর্ষন মামলার আসামী গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৮ পিএম

রাজশাহীতে এক স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি মো. তামিমকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাত একটার দিকে র‌্যাবের নাটোর ক্যাম্পের একটি দল রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে। তিনি নাটোর সদর উপজেলার চাঁনপুর পাবনাপাড়া গ্রামের বাসিন্দা। র‌্যাব-৫-এর কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, এক বছর আগে তামিমের সঙ্গে এক স্কুলছাত্রীর মোবাইল ফোনে পরিচয় হয়। এরপর তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। ৭ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে ওই স্কুলছাত্রীকে কৌশলে চাঁনপুর গ্রামে নিয়ে যান তামিম। সেখান থেকে রাত ৯টার দিকে চার সঙ্গীর সহায়তায় তাকে স্থানীয় একটি কলাবাগানে নিয়ে যান। এরপর সারা রাত তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।
মো. ফরহাদ হোসেন জানান, সকালে ওই স্কুলছাত্রীকে রাজশাহীগামী বাসে উঠিয়ে দেওয়ার জন্য বনবেলঘড়িয়া বাইপাস মোড়ে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্বাভাবিক অবস্থা লক্ষ করে স্থানীয়রা স্কুলছাত্রীর সঙ্গে কথা বলেন। এ সময় তারা ধর্ষণের বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর তার বাবা থানায় এসে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় পুলিশ মজিদ ও সিরাজুলকে গ্রেপ্তার করেছিল। তবে মামলার প্রধান আসামি তামিম পলাতক ছিলেন। র‌্যাব পরে তাঁকেও গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তাঁকে নাটোর সদর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ