Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিরোইন মামলায় যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামি বাবু গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৩ পিএম

ময়মনসিংহে হিরোইন মামলায় যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামি আল মমিন ওরফে বাবু(৪০) কে গ্রেফতার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। সে নগরীর ১৮ নং সানকিপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে কোতয়ালি মডেল থানা পুলিশ তাকে সিনিয়র জুডিশিয়াল আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠায়।

এর আগে আজ সকালে গোপন সংবাদে অভিযান চালিয়ে এই দন্ডপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করা হয় বলে জানান কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

ওসি আরও জানান, ২০১৯ সালের ১৯ ডিসেম্বর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ৪৫ গ্রাম হিরোইনসহ নগরীর সানকিপাড়া এলাকা থেকে গ্রেফতার করে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করে।

ওই মামলায় তদন্ত শেষে আসামির বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করলে দ্রুত সময়ের মধ্যে স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামির অনুপস্থিতিতে ২০২১ সালে এই মামলার রায় ঘোষনা করে।

রায়ে আসামি আল মমিন ওরফে বাবুকে যাবজ¦জীবন কারাদন্ডের আদেশ দেন আদালতের দ্বায়িত্বপ্রাপ্ত তৎকালীন বিচারক। ওই মামলায় র্দীঘদিন পলাতক থাকার পর গোপন সংবাদে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ