Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে বসতবাড়ির সিন্দুকে মিললো ২২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:২৮ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে ২২ হাজার ৬শ পিস ইয়াবাসহ মাদক কারবারি রকিবকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জেলা পুলিশ। এর আগে মঙ্গলবার ভোরে ওই মাদক কারবারির বসত ঘরের সিন্দুকের ভিতর থেকে এসব ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটক মাদক কারবারি রৌমারী সদর ইউনিয়নের চর নতুন বন্দর এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানা পুলিশ ভোর রাতে রৌমারী সদর ইউনিয়নের চর নতুন বন্দর পোর্ট গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ রকিব হাসান রফিক (৩৪) এর বসতবাড়ির কক্ষের ভেতরে ড্রয়ার ও সিন্দুকের ভিতর থেকে ২২ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার সহ হাতেনাতে গ্রেফতার করে রৌমারী থানার একটি চৌকস টিম।

কুড়িগ্রাম জেলার পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ