Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে যাত্রীবাহি বাস উল্টে নিহত ৪

হবিগঞ্জ প্রতিনিধি | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২০ পিএম

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের বাহুবলে একটি যাত্রীবাহি বাস উল্টে নারীসহ ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২০ জন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক তাদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে সিলেট থেকে হবিগঞ্জগামী বিরতীহীন পরিবহনের একটি যাত্রীবাহি বাস মহাসড়কের বাহুবল উপজেলার বাগানবাড়ি এলাকায় আসলে চালক নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি সালেহ আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন আহত ১ জন বাহুবল হাসপাতালে মারা গপছেন। এ নিয়ে নিহতের সংখ্যা ৪ জনে দাড়িয়েছে।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছে ৩ জনের মরদেহ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে প্রেরণ করেছে।
রাতে এ রিপোর্ট লেখা পর্যান্ত উদ্ধার কাজ চলছিল। পুলিশ জানিয়েছে হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ