Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পীরগঞ্জে ছাত্রাবাস থেকে যুবকের মরদেহ উদ্ধার

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০৬ পিএম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে একটি ছাত্রাবাস থেকে জাহিদ ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে পৌর শহরের জগথা মহল্লার গোলাম রব্বানীর ছাত্রবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জাহিদ পাশ^বর্তী রানীশংকৈল উপজেলার ননদুয়া ইউনিয়নের ননতোর গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি ঐ ছাত্রবাসে থেকে পীরগঞ্জ পৌর শহরের মা স্টীল দোকানে ঝালাইয়ের কাজ শিখত।

ঐ ছাত্রাবাসের ম্যানেজার মাজেদ জানায়, গত সপ্তাহে তাদের ছাত্রাবাসের ১১ নম্বর কক্ষে উঠেন জাহিদ। ঐ রুমে একাই থাকতেন তিনি। পিকনিকের টাকা তোলার জন্য বুধবার সকাল ১১ দিকে জাহিদের রুমে গিয়ে ডাকা ডাকি করেন তিনি কিন্তু কোন সাড়া শব্ধ পাননি। পরে ছাত্রবাসের অন্যান্যদের নিয়ে আবার তার রুমে যান এবং দরজা খুলে ভিতরে জাহিদকে ঘুমন্ত অবস্থায় দেখতে পান। এ সময় তাকে ঘুম থেকে জাগানোর চেষ্টা করেও সম্ভব হয়নি। পরে স্থানীয় চিকিৎসক এনে জাহিদের শরীর পরীক্ষা করে জানা যায়-তিনি মারা গেছেন। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ঠাকুরগাও মর্গে পাঠান।
পীরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ জাহাঙ্গীর আলম বলেন, যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলাা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ