Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

যশোর চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকের মরদেহ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৬:০৮ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ঈশ্বরবা গ্রামের মাঠ থেকে তাপস কুমার বিষ্ণু (৫৬) নামের এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৮ জানুয়ারী) সকাল আটটার দিকে তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

তিনি উপজেলার চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক ও একই উপজেলার জামাল ইউনিয়নের গোপালপুর গ্রামের বাসিন্দা
চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হারুনর রশিদ জানান, শিক্ষক তাপস কুমার বেশ কিছুদিন ধরেই মানসিক সমস্যায় ভুগছিলেন। শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে সবার অগোচরে বেরিয়ে যায়। এরপর থেকে অনেক খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিলো না। সকালে ঈশ্বরবা গ্রামের মাঠে ইরি ধানের জন্য প্রস্তুত করা জমির কাদার মধ্য থেকে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
ঘটনাস্থলে যাওয়া কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) অজিবর রহমাান জানান, ঘটনাস্থলের সিমটম দেখে মনে হচ্ছে প্রচন্ড শীতে কাদা পানির মধ্যে পড়ে মারা যেতে পারে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনি বলা যাচ্ছে না। লাশের ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ