Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

১০ লাখ টাকা চাঁদা দাবি রূপগঞ্জে ডিস ব্যবসায়ীর ফাইবার ক্যাবল কেটে ফেলল প্রতিপক্ষ : বাধা দেয়ায় ৩ কর্মচারীকে জখম

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত ১০ লাখ টাকা চাঁদা না পেয়ে প্রতিপক্ষের লোকজন ডিস ব্যবসায়ীর ফাইবার ক্যাবল কেটে ফেলেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে বাধা প্রদান করায় প্রতিপক্ষের লোকজন তিন ডিস কর্মচারিকে কুপিয়ে জখম করেছে। মঙ্গলবার রাতে উপজেলার কাঞ্চন এলাকায় এ ঘটনা ঘটে।
ব্যবসায়ী মকবুল হোসেন জানান, তিনি উপজেলার কাঞ্চন পৌরসভার আতলাশপুর এলাকায় দীর্ঘ দিন ধরে ডিস ও ইন্টারনেট সংযোগের ব্যবসা করে আসছে। কাঞ্চন এলাকার সানাউল্লাহ মান্নান সানী বেশকিছু দিন ধরে মকবুল হোসেনের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদার টাকা না দিলে তাকে কাঞ্চন এলাকায় ডিস ও ইন্টারনেটের ব্যবসা করতে দেওয়া হবে না বলে হুমকি ধামকি প্রদান করে। দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে ছানাউল্লাহ মান্নান সানী, জুম্মন হোসেন, সেলিমসহ অজ্ঞাত ৫/৬ জন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে ডিসের ফাইবার ক্যবল ও ইন্টারনেটের তার কেটে ফেলে। এসময় মকবুলের কর্মচারি শাহীন আলম, সোহেল, আলাউদ্দিন বাধা প্রদান করলে সানাউল্লাহ মান্নান সানী ও তার সন্ত্রাসী বাহিনী তাদেরকে দা দিয়ে কুপিয়ে জখম করে। আহতদের গুরুতর অবস্থায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ডিস বিচ্ছিন্ন করার কারণে ভোলাব, দাউদপুর, রূপগঞ্জ ও কাঞ্চন পৌরসভার প্রায় লক্ষাধিক জনগন ডিস সেবা থেকে বঞ্চিত।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরণের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক অভিযুক্তদের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জখম

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ