Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে দুর্বৃত্তদের মারপিটে ইউপি চেয়ারম্যান গুরুতর আহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১:১২ পিএম

দুর্বৃত্তদের মারপিটে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান রনি গুরুতর আহত হয়েছে।
আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয় পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার রাত ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বন্ধুর বাজারে ব্যক্তিগত অফিসে লোকজন নিয়ে বিশেষ বৈঠক করছিলেন ইউপি চেয়ারম্যান রনি। এ সময় ১০-১২জন দূর্বৃত্ত লাঠি, লোহার রড নিয়ে ওই অফিসে চেয়াম্যোনের উপর অতির্কত হামলা করে এলোপাথারী মারপিট করতে থাকে। এসময় দূর্বৃত্তদের রডের আঘাতে মাথা ফেটে গিয়ে গুরুতর আহত হয় চেয়ারম্যান রনি। মারপিট শেষে দূর্বৃত্তরা সটকে পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

নাগেশ্বরী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এবিষয়ে রাতেই থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে জখম

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ