Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুরাদনগরের পথযাত্রা কর্মসূচিতে আহত বিএনপি নেতাকর্মীরা যুবলীগের মামলায় আসামি

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৩৮ পিএম | আপডেট : ৯:৩৯ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩

কুমিল্লা মুরাদনগর উপজেলা বিএনপির পথযাত্রা কর্মসূচি পালন করতে গিয়ে আহত নেতাকর্মীরা আসামি হলেন যুবলীগ নেতার মামলায়। মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার আন্দিকুট ইউনিয়নের হায়দরাবাদ এলাকায় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বেশ কয়জন নেতা যখন হামলায় আহত হয়ে চিকিৎসাধীন তখনই তাদের ওপর নেমে আসে মামলার খড়গ।

বাঙ্গরাবাজার আওয়ামী যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ নজরুল বাঙ্গরা থানায় রোববার বিকেলে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪০-৫০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন। মামলায় মারপিট, হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ আনা হয়।


সোমবার বাঙ্গরাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, বিএনপির কয়েকজন নেতাকর্মীদের নামে মামলা হয়েছে।বিষয়টি বর্তমানে তদন্তাধীন রয়েছে।


এ বিষয়ে আন্দিকুট ইউনিয়ন বিএনপির সভাপতি ফারুক সরকার মজিব জানান, বাঙ্গরা বাজার যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ নজরুলের নেতৃত্বে শনিবার আমাদের শান্তিপূর্ণ পদযাত্রার মিছিলে হামলা করে। এতে আমাদের কয়েকজন নেতাকর্মী আহত হয়। আহতরা চিকিৎসাধীন থাকাবস্থায় হামলাকারী যুবলীগ নেতা উল্টো আমাদের নেতাকর্মীদের নামে থানায় মিথ্যা মামলা করেছে। এ ঘটনার তীব্র নিন্দা ও মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ