Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার দৌলতপুরে হাসুয়া দিয়ে নিজের গলা কেটে আত্নহত্যা করলেন যুবক!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:০৩ পিএম

কুষ্টিয়ার দৌলতপুর ইউনিয়নে নিজের হাতে থাকা হাসুয়া দিয়ে নিজের গলায় কোপ দিয়েই মাঠের (ক্ষেতের) মধ্যে দৌড় দেন সোহেল রানা (২৭) নামের এক যুবক।

পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রোববার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে দৌলতপুর ইউনিয়নের বাজারপাড়া এলাকার ফসলের মাঠে এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা ওই এলাকার এজের বিশ্বাসের ছেলে।

প্রত্যাক্ষদর্শী সাইদুর রহমান জানান, আমি ফসলের মাঠে কাজ করছিলাম। হঠাৎ দেখি সোহেল রানা নিজের গলা ধরে দৌড়াচ্ছে এবং তার শরীরে রক্ত। তখন আমিসহ আশেপাশের জমিতে কাজ করা লোকজন মিলে তার বাড়িতে খবর পাঠাই।
নিহত সোহেল রানার মা যমুনা খাতুন জানান, প্রতিদিনের মতো আমার ছেলে সকালে খাওয়া-দাওয়া শেষে মাঠে যায়।

আমিও তার সঙ্গে বাজার পাড়ার পশ্চিমের মাঠে যাই। আমি তাকে রেখে সকাল অনুমানিক ৯টার পরে চলে আসি। পরে শুনতে পাই, আমার ছেলে নিজেই নিজের গলায় হাঁসুয়া দিয়ে কোপ দিয়েছে।

তিনি আরও বলেন, তাকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে আমার ছেলেটা অনুমানিক ১১টার দিকে মারা যায়।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তার মা জানান, আমাদের পারিবারিক কোনো সমস্যা ছিল না। তবে প্রায় দুই মাস যাবত ছেলেটার মাথায় একটু সমস্যা মনে হচ্ছিল। তবে কি কারনে সে নিজের গলাই কোপ দিয়ে আত্মহত্যা করেছে তা আমাদের জানা নেই।

সংসারে কোনো ঝামেলা ছিল না বলে জানান সোহেল রানার স্ত্রী চাঁদনী খাতুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ