Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় গুলিবিদ্ধ যুবক উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৫:৫৮ পিএম

খুলনা মহানগরীর বাগমারা মন্দির এলাকায় রাকিব হাসান (২০) নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে এলাকাবাসী। আজ সোমবার বিকেল সাড়ে তিনটায় ঘটনাটি ঘটে। তবে গুলিবিদ্ধ হওয়ার কারণ জানাতে পারেনি পুলিশ। এলাকাবাসী জানায়, একটি মোটরসাইকেলের মাঝখানে বসিয়ে দুই যুবক রাকিব হাসানকে বাগমারা মন্দিরের সামনে ফেলে দিয়ে যায়। তার পিঠের নিচে দুইটি গুলির চিহ্ন রয়েছে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
অবশ্য গুলিবিদ্ধ রাকিব হাসান জানায়, ঘটনাস্থল দিয়ে পায়ে হেঁটে যাবার সময় একটি মোটরসাইকেলে থাকা দুই যুবক তাকে গুলি করলে তিনি মাটিতে পড়ে যান।
রাকিব হাসানের বাড়ি খুলনার রুপসা উপজেলার আইচগাতি এলাকায়, তি‌নিত আনোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় সন্ধ্যা নাগাদ পুলিশের পক্ষ থেকে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।
প্রসঙ্গত, আজ সোমবার সকালে খুলনার ফুলতলায় পৃথক ঘটনায় মিলন ফকির নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করে অজ্ঞাত সন্ত্রাসীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ