Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় এক বখাটে যুবকের তিন মাসের কারাদণ্ড

কাপাসিয়া( গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৩২ পিএম

গাজীপুরের কাপাসিয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে এক বখাটে যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্ত ওই বখাটে যুবকের নাম শারুখ খান রনি (২১)। সে ওই এলাকার মোস্তফার ছেলে। রোববার দুপুরে উপজেলার কপালেশ্বর উচ্চ বিদ্যালয়ে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন।

জানা যায়, উপজেলা সিংহশ্রী ইউনিয়নের কপালেশ্বর উচ্চ বিদ্যালয়ের দুই ছাত্রী ক্লাসের এক ফাঁকে বিদ্যালয় সংলগ্ন কপালেশ্বর টান বাজারে যাওয়ার পথে শুটকি বিক্রির চৌকিতে বসা ছিল ওই যুবক রনি। হঠাৎ পেছন দিক থেকে এসে দুই ছাত্রীকে টেনেহিঁচড়ে পাশ্ববর্তী মাটির দুই ঘরের ফাঁকে নেওয়ার চেষ্টা করলে এক ছাত্রী হাতে কামড়ে ফসকে গিয়ে ডাক চিৎকার করলে আশেপাশের দোকানদাররা এগিয়ে এসে অপর ছাত্রীকে উদ্ধার করে এবং বখাটে রনিকে আটক করে। এসময় তার প্যান্টের প্যাকেটে গাজা পাওয়া যায়। পরে তাকে কপালেশ্বর উচ্চ বিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। বাজার ব্যবসায়ীরা বিষয়টি উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) অবহিত করেলে তিনি এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ ব্যাপার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন বলেন, দণ্ডবিধি ১৮৬০ ইভটিজিং ধারায় জোরপূর্বক ধরে নিয়ে মিস বিহ্যাপ করেছে, যে কারণে তাকে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ