Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবদলের কেন্দ্রীয় নেতা গোলাম মাওলা শাহীন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩২ এএম

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না বলেন, বৃহস্পতিবার রাতে জুরাইন থেকে ফেরার পথে সুত্রাপুর এলাকা থেকে শাহীনকে গ্ৰেফতার করা হয়।
এদিকে এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গোলাম মাওলা শাহীনকে মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না।
গোলাম মাওলা শাহিন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক আহ্বায়ক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে তিনি ঢাকা মহানগর দক্ষিন যুবদলের আহ্বায়কও।
এদিকে বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পাশের গলি থেকে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ইখতিয়ার রহমান কবিরসহ চারজনকে গ্রেপ্তার করে পল্টন থানা পুলিশ। ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা কাজী মোক্তার হোসেন জানান, সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ