Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে আগুনে ৫টিঘর সহ নগদ টাকা পুড়ে ছাই

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:১০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ভোলাউক গ্রামে বৈদ্যুতিক এনার্জি লাইট বিস্ফোরিত হয়ে আগুনে ২টি রান্নাঘরসহ ৩টি বসতঘরে থাকা নগদ টাকা ও বিভিন্ন মালামালসহ পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে বুড়িশ্বর ইউনিয়নের ভোলাউক গ্রামের হাজ্বী বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থরা জানায়, ইমান উদ্দিনের ঘরে বৈদ্যুতিক লাইট বিস্ফোরিত হয়ে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। অগ্নিকান্ডে ব্যবসায়ী বসির আহম্মেদের নগদ ১ লাখ ৪৫ হাজার টাকা, ডেকোরেটার্স ব্যবসায়ী মিনহাজ মিয়ার নগদ ১ লাখ ৬৫ হাজার টাকা ও ইমান উদ্দিনের নগদ ৩৫ হাজার টাকাসহ স্বর্ণালংকার, ডেকোরের্টাসের মালামাল এবং অন্যান্য মালামাল,টিনের বসতঘর ও রান্নাঘর পুড়ে ভস্মিভ‚ত হয়।
খবর পেয়ে নাসিরনগর ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিভানোর পূর্বেই ঘরের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরি করে জেলা প্রশাসকের বরাবরে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুনে

১৩ জুন, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ