Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে ৪ টি গরুসহ একটি ঘর আগুনে পুড়ে ছাই

গোয়ালন্দ( রাজবাড়ী) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ৩:৫৮ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড় দুদুখান পাড়ার আসলাম শেখের ৪ টি গরুসহ একটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্লবার ০৩ জানুয়ারি ভোর সাড়ে ৪টার দিকে উজানচর ইউনিয়ন দুদুখান পাড়ায় এই ঘটনা টি ঘটে।
স্থানীয়রা জানান, ভোর রাতে গরুর ঘরে থাকা বিদ্যুতের বাল্ব বার্স্ট হয়ে আগুনেসুত্রপাত ঘটে। গরুর ঘরটিতে কাঠ খড়ি থাকায় আগুন মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়লে ঘরে থাকা গরু চারটি হামলাতে থাকে। গরুর হামলানো শব্দের শুনে আশে পাশে লোকজন দৌড়িয়ে এসে দেখে আগুনে পুড়ছে গরুর থাকার ঘরটি। ঘর থেকে গরু বেড় করতে গিয়ে দেখে ঘরের দরজায় তালা লাগনো তখন গরুগুলো ঘর থেকে বেড় করতে না পারায় গরু চারটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা ঘন্টা দেড়েক চেষ্টা করে পানি দিয়ে আগুন নিবাতে সক্ষম হয়।

উজানচর ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. চুন্নু মীর মালত বলেন, গরু ঘরটি তে তালা লাগানো থাকায় গরু চারটি ঘর থেকে বেড় করা সম্ভব হয়নি। তালা ভাঙতে গেলে আগুন মুহূর্তের মধ্যে সারা ঘরে ছড়িয়ে পড়লে আগুনের তাপে ঘরে কাছে চাপা সম্ভব হয়নি। ততক্ষণে গরুসহ ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। আগুনে পুড়ে তার বড় ক্ষতি হয়ে গেলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুনে পুড়ে ছাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ