Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের বন্দরে আগুনে পুড়ল ৭ গোডাউন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৫:২৪ পিএম

বন্দরে তুলা ও ওয়েস্টিজ ঝুটের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডের ঘটনায় ৭টি গোডাউন সম্পর্ন ভাবে পুড়ে গিয়ে প্রায় ১ কোটি ২০ লাখ টাকা ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ মালিকরা। তবে অগ্নিকান্ডের ঘটনায় আহত বা হতাহতের কোন সংবাদ পাওয়া যায়নি।
সোমবার (২৯ আগষ্ট) রাত সোয়া ১টায় বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের কুড়িপাড়া বটতলা এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।অগ্নিকান্ডের ঘটনার সংবাদ পেয়ে বন্দর ফায়ার সার্ভিসের দুইটি ও সোনারগাঁ ফায়ার সার্ভিসের আরো দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় ৪ ঘন্টা ১৫ মিনিট চেষ্টা চালিয়ে ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রনে আনে।
তথ্য সূত্রে জানা গেছে, সোমবার রাত সোয়া ১টার সময় বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের কুড়িপাড়া বটতলা এলাকায় ঝুট ও তুলার ৭টি গোডাউনে অগ্নিকান্ড সংগঠিত হয়।
মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পরলে ওই সময় বন্দর উপজেলার কুঁড়ের পাড় এলাকার রাজা মিয়ার ১টি ঝুটের গোডাউন, কুড়িপাড়া এলাকার খোরশেদ মিয়ার ১টি,আনন্দ নগর এলাকার হোসেন মিয়ার ১টি, কুড়িপাড়া রমজান আলী ১টি, নয়ামাটি আব্দুর রহিম মিয়ার ১টি, ইলিয়াস মিয়ার ১টি,খোছের ছড়া এলাকার আমির হোসেনের তুলা ও ঝুটের গোডাউন সম্পর্ন ভাবে পুড়ে যায়।
এ ব্যাপারে বন্দর ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার জানান, অগ্নিকান্ডের ঘটনার সংবাদ পেয়ে আমাদের দুইটি ও সোনারগাঁ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে আসি। প্রায় ৪ ঘন্টা ১৫ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। অগ্নিকান্ডের সূত্রপাত তাৎক্ষনিক জানা যায়নি। আমাদের তদন্ত অব্যহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুনে পুড়ল

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ